ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির আন্তঃহাউজ ব্যাডমিন্টন প্রতিযােগিতা ২০২২ এর ফাইনাল অনুষ্ঠিত
গাজীপুর, ২৬শে নভেম্বর ২০২২: ইকবাল সিদ্দিকী এডুকেশন সােসাইটি পরিচালিত ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজ, কচি-কাঁচা একাডেমি ও নয়নপুর এন এস আদর্শ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্তঃ হাউজ ব্যাডমিন্টন প্রতিযােগিতা ২০২২ এর চূড়ান্ত খেলা আজ (শনিবার) সকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
ছাত্র-ছাত্রীরা দুর্বার, দূরন্ত, দুর্জয় ও দিগন্ত নামক চারটি হাউজে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। হাউজ ভিত্তিক বালক-দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দিগন্ত হাউজ এবং রানার-আপ হয় দুরন্ত হাউজ।
হাউজভিত্তিক বালিকা-দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হয় দুর্জয় হাউজ এবং রানার আপ হয় দুর্বার হাউজ।
অন্যদিকে উচ্চ মাধ্যমিক স্তরে বালক-একক খেলায় চ্যাম্পিয়ন হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী 7133 বাদশা এবং রানার আপ হয় একই শ্রেণির 7127 শান্ত। উচ্চ মাধ্যমিক স্তরে বালিকা-একক খেলায় চ্যাম্পিয়ন হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী 7056 তিশা এবং রানার আপ হয় একই শ্রেণির 7219 পূজা।
মাধ্যমিক স্তরে বালক-একক খেলায় চ্যাম্পিয়ন হয় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী 6552 রবিউল এবং রানার আপ হয় নবম শ্রেণির শিক্ষার্থী 2928 সাব্বির। মাধ্যমিক স্তরে বালিকা-একক খেলায় চ্যাম্পিয়ন হয় সপ্তম শ্রেণির শিক্ষার্থী 3392 সামিহা এবং রানার আপ হয় নবম শ্রেণির শিক্ষার্থী 5802 মম।
প্রাথমিক স্তরে বালক-একক খেলায় চ্যাম্পিয়ন হয় পঞ্চম শ্রেণির শিক্ষার্থী 6905 নূর আলিফ এবং রানার আপ হয় পঞ্চম শ্রেণির শিক্ষার্থী 6660 মোর্শেদ। প্রাথমিক স্তরে বালিকা-একক খেলায় চ্যাম্পিয়ন হয় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী 4691 রাফা এবং রানার আপ হয় পঞ্চম শ্রেণির শিক্ষার্থী 7174 তানহা।
শিক্ষক-কর্মচারীদের শিক্ষক-একক খেলায় চ্যাম্পিয়ন হয় তৌহিদুল ইসলাম বুলবুল এবং রানার আপ হয় সনজীবন সরকার।
শিক্ষক-কর্মচারীদের শিক্ষিকা-একক খেলায় চ্যাম্পিয়ন হয় শাহের বানু এবং রানার আপ হয়
রওশন আরা রুমি।
প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন এলাকার প্রবীন শিক্ষক নিজাম উদ্দিন মোল্লা।
উল্লেখ্য, গত ৩রা নভেম্বর থেকে শুরু হওয়া এই
প্রতিযােগিতায় ৪টি প্রতিষ্ঠানের ৪টি হাউজ থেকে মােট ৫০৮ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।